1. webprominhaz@gmail.com : Admin :
  2. Aktar@gmail.com : AKTAR hosen : AKTAR hosen
  3. amirbinsultan95@gmail.com : Amirbin Sultan : Amirbin Sultan
বিজ্ঞপ্তি :
  • পরীক্ষামূলক সম্প্রচার
শিরোনাম :
কক্সবাজার জেলার কবি মুহাম্মদ নূরুল হুদা বাংলা একাডেমির মহাপরিচালক মনোনীত হলেন পুসাহ’র উপদেষ্টা কমিটির বৈঠক অনুষ্ঠিত | দৈনিক জাগ্রত বিবেক ঢাকাস্থ বরুড়া উপজেলা জনকল্যাণ সমিতির ১ লাখ টাকা অনুদান তাকওয়া ফাউন্ডেশন বরুড়া উপজেলা শাখার লাশ দাফন টিম ২ এর ৩৫ তম গোসল কাফন জানাজা দাফন সম্পন্ন। আত্মপরিচয় ও আমাদের হীনমন্যতা | মুহাম্মদ রমিজ উদ্দীন টর্নেডো ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্য ও নগদ অর্থ সহায়তা ওরাই আপনজন সংগঠন | দৈনিক জাগ্রত বিবেক সমাজ সংস্কার-৩য় পর্ব | আব্দুল আজিজ অপসংস্কৃতি রোধে চাই সম্মিলিত প্রয়াস: মুহাম্মদ আলতাফ হোসেন | জাগ্রত বিবেক কী পড়বো? তোফায়েল গাজালি | জাগ্রত বিবেক কৃতিত্বের মানদণ্ডে শেখা না কি শেখানো: রমিজ উদ্দিন

বরুড়ায় ইউপি উপ-নির্বাচনে বিএনপি প্রার্থীর ভোট বর্জন ও নানান অভিযোগ | দৈনিক জাগ্রত বিবেক

  • আপডেট টাইম : Tuesday, October 20, 2020
  • 151 বার পড়া হয়েছে

উপজেলা প্রতিনিধিঃ কুমিল্লার বরুড়ার উপজেলার ১৩ নং আদ্রা ইউনিয়নের উপ-নির্বাচন নিয়ে নানা অভিযোগে বিএনপি’র প্রার্থীর ভোট বর্জনের ঘোষণা দিয়েছেন।

আজ (মঙ্গলবার) সকাল ৮ টা থেকে ভোট গ্রহন শুরু হয়। তবে সকাল থেকে বিভিন্ন কেন্দ্র ঘুরে ভোটারদের তেমন উপস্থিত লক্ষ্য করা যায়নি। এদিকে ভোট শুরুর আগে কাকৈরতলা কেন্দ্রে দুই প্রতীকের প্রার্থীদের সমর্থকদের মাঝে মঝে ধাওয়া পাল্টা ধাওয়ার খবর পাওয়া যায়। এতে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী (আনারস প্রতীক) মাহফুজুর রহমান সেলিমের ১০ কর্মী আহত হয়েছে বলে তাদের দাবি করছেন।
এদিকে পেরপেটিতে আনারস প্রতীকের প্রার্থীর গাড়ি ভাংচুরের ঘটনা ঘটেছে বলে জানা যায়।

আনারস প্রতীকের প্রার্থীর কর্মী মো. সজিব হোসেন অভিযোগ করে বলেন সকাল সাড়ে ৭টায় কাকৈরতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের সামনে দেশীয় অস্ত্র ও লাঠি দিয়ে কয়েকজন সন্ত্রাসী হামলা করে । এতে সুমন নামের একজনকে মেরে রক্তাক্ত করা হয়। আরও কয়েকজনকে আহত করা হয়েছে। এবং আমাদের কেন্দ্র থেকে বের করে দিয়েছে নৌকার তাফাজ্জল তপু।তারা আমাদের বলেছে,বাঁচতে চাইলে কেন্দ্র থেকে বের হয়ে যা।

এবিষয়ে কাকৈরতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার জাহাঙ্গীর হোসেন জানান, স্কুলের সীমানার মধ্যে কোন প্রকার ঝামেলা হয়নি। নৌকা ছাড়া অন্য প্রতীকের কোন এজেন্ট কেন্দ্রে আসেনি।

এ কেন্দ্রের পুলিশ কর্মকর্তা এসআই নাছের জানান, ভোট শুরুর আগে বাইরে ধাওয়া পাল্টা ধাওয়ার খবর শুনেছি। তবে ভিতরে কোন সমস্যা হয়নি। আইনশৃঙ্খলা বাহিনী যথাযথভাবে দায়িত্ব পালন করছে।

এই দিকে বিএনপির প্রার্থী মো. পারভেজ হোসেন অভিযোগ করে বলেন, নৌকার লোকেরা ৯টি কেন্দ্রের মধ্যে নলুয়া, পেরপেটি, আদ্রা, পেরপেটি, নরীন্দ্রপুরসহ ৬টি কেন্দ্র দখল করেছে। বহিরাগত লোক দিয়ে আমার কর্মী মনিরকে আহত করেছে, সে হাসপাতাল ভর্তি। আমি ভোট বর্জন করলাম। আমি চাই এ নির্বাচন নিরপেক্ষ সুষ্ঠ ও নিরপক্ষভাবে আবার হোক। আমি লিখিত অভিযোগ দাখিল করবো।

নৌকা প্রতীকের প্রার্থী আ. করিম বলেন, সব কেন্দ্রে ঠিকঠাক ভোট হচ্ছে। কোথাও কোন সমস্যার কথা এখনও শুনিনি, তবে জয়ের ব্যাপারে আমি আশাবাদী।

বরুড়া উপজেলা নির্বাচন কর্মকর্তা আজহারুল ইসলাম জানান, নির্বাচন সুষ্ঠু হচ্ছে। আমার নিকট কোনো অভিযোগ আসেনি।

হামলার বিষয়ে বরুড়া থানার ওসি সত্যজিৎ বড়ুয়া বলেন, আমার কাছে এখন পর্যন্ত কোন অভিযোগ আসেনি যেখানেই সমস্যা হচ্ছে পুলিশ ফোর্স যথাযথ দায়িত্ব পালন করছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ
© All rights reserved © 2020 Amir Hossen
Customized BY NewsTheme