1. webprominhaz@gmail.com : Admin :
  2. Aktar@gmail.com : AKTAR hosen : AKTAR hosen
  3. amirbinsultan95@gmail.com : Amirbin Sultan : Amirbin Sultan
বিজ্ঞপ্তি :
  • পরীক্ষামূলক সম্প্রচার
শিরোনাম :
কক্সবাজার জেলার কবি মুহাম্মদ নূরুল হুদা বাংলা একাডেমির মহাপরিচালক মনোনীত হলেন পুসাহ’র উপদেষ্টা কমিটির বৈঠক অনুষ্ঠিত | দৈনিক জাগ্রত বিবেক ঢাকাস্থ বরুড়া উপজেলা জনকল্যাণ সমিতির ১ লাখ টাকা অনুদান তাকওয়া ফাউন্ডেশন বরুড়া উপজেলা শাখার লাশ দাফন টিম ২ এর ৩৫ তম গোসল কাফন জানাজা দাফন সম্পন্ন। আত্মপরিচয় ও আমাদের হীনমন্যতা | মুহাম্মদ রমিজ উদ্দীন টর্নেডো ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্য ও নগদ অর্থ সহায়তা ওরাই আপনজন সংগঠন | দৈনিক জাগ্রত বিবেক সমাজ সংস্কার-৩য় পর্ব | আব্দুল আজিজ অপসংস্কৃতি রোধে চাই সম্মিলিত প্রয়াস: মুহাম্মদ আলতাফ হোসেন | জাগ্রত বিবেক কী পড়বো? তোফায়েল গাজালি | জাগ্রত বিবেক কৃতিত্বের মানদণ্ডে শেখা না কি শেখানো: রমিজ উদ্দিন

জেইনটিভি আয়োজিত কবি আমির বিন সুলতান এর ২৬তম জন্মোৎসব সফল সম্পন্ন

  • আপডেট টাইম : Thursday, October 8, 2020
  • 145 বার পড়া হয়েছে
কবি-আমির বিন সুলতান

নিউজ ডেস্কঃ ৭ই অক্টোবর ২০২০ সন্ধ্যা ৫ঘটিকা হতে জেইনটিভি নিউজ আয়োজিত কবি আমির বিন সুলতান এর জন্মোৎসব সেলিব্রেশন প্রোগ্রাম ভার্চুয়াল লাইভে উদযাপন করা হয়।

লাইভ স্ক্রিন

উপস্থাপিকা ফেরদৌসী নদী’র সঞ্চালনায় উপস্থিত বার্থডে বয় কবি আমির বিন সুলতান এর উপস্থিতিতে বক্তব্য শুভেচ্ছাবিনিময় করে দেশের বিভিন্ন গুণিজনরা। উক্ত লাইভে শুভেচ্ছা বক্তব্য রাখেন। কবি ও অভিনেতা এবিএম সোহেল রশিদ। কবি ও সংগঠক মুসলেমউদ্দীন, জাতীয় বিশ্ববিদ্যালয় শিক্ষক ড.ইয়াহ্ইয়া মান্নান। রাজশাহী বিশ্ববিদ্যালয় সংস্কৃতি বিভাগের অধ্যােক ড.মাহফুজুর রহমান আখন্দ। আলহাজ্ব শরীফ সাকী। কবি শামীম মিয়া    কবি মেহনাজ পারভীন মেঘলা। কবি ও সংগঠক আমিনুল ইসলাম। কবি ও সংগঠক রোকসানা সুখী, কবি তুলী চৌধুরী,শিল্পী মুহিব্বুল্লাহ আকরাম, কবি উপস্থাপিকা ইবা আলমাস। কবি বেলাল হাওলাদার। জেইনটিভির পরিচালক জিয়া উদ্দীন জেইনসহ অসংখ্য গুনিজন। এইছাড়াও ভার্চুয়াল ফেইসবুক টুইটারে তার অসংখ্য ভক্ত ও শুভাকাঙ্ক্ষীবিন্দ শুভেচ্ছা বিনিময় করেন।

৭ই অক্টোবর ১৯৯৫সালে এই দিনে জন্মগ্রহণ করেছিলেন কবি ও সংগঠক সম্পাদক সাংবাদিক হিফুসাকার প্রতিষ্ঠাতা কবি ও ছড়াকার সঙ্গিত শিল্পী হাফেজ”আমির বিন সুলতান।
কবি আমির বিন সুলতান এর হাত ধরে হিফুসাকার জন্ম হয়।
অনেক নবীন প্রবীণ তরুণ কিশোর উনার অনুপ্রেরণার আস্থালাভ করে।
নিয়মিত সেবা দিয়ে যাচ্ছেন অসংখ্য তরুণ প্রজন্মের লেখকদের। তিনার সম্পাদনায় চলমান রয়েছে মাসিক জাগ্রত বিবেক নামক পত্রিকা। কবি আমির বিন সুলতান চট্রগাম বিভাগের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন।

কবি-আমির বিন সুলতান

তিনি ছোটবেলা থেকেই ছিলেন সাহিত্যনুরাগী।কবি আমির বিন সুলতান একজন দেশপ্রেমি মানবিকগুন ও পাঁচমিশালি প্রতিভার অধিকারী। তিনি দেশের যেকোনো দুর্যোগের সময় মানব সেবায় উনার সাহায্যর হাত প্রসারিত করছেন। এই করোনাকালেও তার অসংখ্য সহযোগিতা অবদান লক্ষ্যণীয়।
বাংলাদেশ সহ সারা বিশ্ব যখন করোনা ভাইরাসের ভয়াবহতার সম্মুখীন হয়ে দরিদ্রতা ও অনাহারে ভোগছিলো তখন তিনি প্রবাসে থেকেও স্বদেশের মানুষের জন্য ত্রাণের ব্যবস্থা করেছেন।।

আয়োজনে/জেইনটিভি নিউজ

কবি শীতের সময় অসহায় মানুষদের শীতবস্ত্র নিয়ে পাশে দাঁড়ান।
কবি আমির বিন সুলতান একাধারে কবি শুরু শিশুসাহিত্যিক সম্পাদক, সংগঠক,সঙ্গীতশিল্পী, তিনি কুরআনে হাফেজ ও,তাঁর কোরআন তেলাওয়াত মুগ্ধ হচ্ছে দেশের গন্ডি পেরিয়ে বিদেশের মাটি সুনাম বয়ে আনছেন স্বদেশের। কবির অনেক গুলো গ্রন্থ রচনা করেছেন তার মধ্যে সাড়াজাগানো ছন্দের কলাকৌশল ক্ষণিকের জীবন অন্যতম পাঠক মহলে।

আজ কবির ২৬তম জন্মদিনে শুভাকাঙ্ক্ষীদের উপচেপড়া শুভেচ্ছা বিনিময়ে কবির অনুভূতির শেষ নেই। কবি জাগ্রত বিবেক কে জানান। সবার ভালোবাসা এই ভাবে অটুট থাকলে আগামীর পথ গুলোও মানুষের সেবায় বিলিন করতে চান। জেইনটিভি কর্তৃপক্ষ জিয়া উদ্দীন জেইন সহ সকল কলাকৌশলীর প্রতি কৃৃৃতজ্ঞতা প্রকাশ করেন।
অবশেষে এই উদীয়মান মহান মানুষটি সবার কাছে দোয়া চেয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ
© All rights reserved © 2020 Amir Hossen
Customized BY NewsTheme